1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ডিমের খাঁচায় মিলল ৬০ কেজি গাঁজা!

  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ৮৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : রাজশাহীতে ডিম বহনকারী একটি পিকআপভ্যান থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা কর্মকর্তারা।

বুধবার (৫ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর কাটাখালী এলাকায় পিকআপ ভ্যানটি তল্লাশি করা হয়।
এরপর সেখান থেকে বিপুল পরিমাণ এ গাঁজা পাওয়া যায়। এ ঘটনায় জড়িত থাকায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- আবু হোসেন ও আহসান হাবিব। দুইজনের বাড়ি কুড়িগ্রমে।

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক (ডিডি) জিললুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি দল আগে থেকে কাটাকালী এলাকার সোহেল রানার চায়ের দোকানের সামনে অবস্থান নেয়। ভোর সাড়ে ৫টার দিকে ডিম বহনকারী একটি পিকআপভ্যান এলে সেটি থামানোর পর তাতে তল্লাশি চালানো হয়। এ সময় দেখা যায় ওপরে সুকৌশলে ডিমের খাঁচা সাজানো রয়েছে। আর তাতে ডিমও রাখা আছে। তবে নিচে প্লাস্টিকের প্যাকেট করে রাখা আছে বিপুল পরিমাণ গাঁজা। মোট ৯শ’টি ডিমের নিচে লুকিয়ে রাখা ছিল ৬০ কেজি গাঁজা।

ওই কর্মকর্তা জানান, এ ঘটনায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। রোজ তল্লাশির সময় খাদ্য পণ্য বহনকারী গাড়িগুলোকে আইন-শৃঙ্খলাবাহিনী সাধারণত খুব দ্রুতই ছেড়ে দেয়। তাই মাদক ব্যবসায়ীরা এই সুযোগটি কাজে লাগানোর অপচেষ্টা করছেন বলেও উল্লেখ করেন ওই কমকর্তা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..